April 23, 2024
আঞ্চলিকলেটেস্ট

অভয়নগরে কথিত সাংবাদিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

অভয়নগর (যশোর) প্রতিনিধি
ঢাকা থেকে প্রকাশিত একটি জাতীয় পত্রিকার যশোরের অভয়নগর উপজেলা প্রতিনিধি ও সাপ্তাহিক জীবন স্রোত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক পরিচয়দানকারী কথিত সাংবাদিক কাম হোমিও চিকিৎসক মো. বদরুজ্জামানের বিরুদ্ধে চাঁদাবাজী ও প্রতারণার অভিযোগে সংবাদ সম্মেলন হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার নওয়াপাড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জহিরুল ইসলাম মিঠু।
তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেন, আমাকে সাপ্তাহিক জীবন স্রোত পত্রিকার সাংবাদিক বানিয়ে আমার নাম ব্যবহার করে বদরুজ্জামান আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। আমি ওই পত্রিকার সাংবাদিক নই। আমি সাংবাদিকতার সাথে জড়িত না। এহেন মিথ্যা সংবাদ পরিবেশন করায় আমার পারিবারিক সমস্যা সৃষ্টি হয়েছে। এ ঘটনার আলোকে গত বৃহস্পতিবার নওয়াপাড়া বাজারস্থ নূরবাগ বস্তাপট্টিতে বদরুজ্জামানের জামান হোমিও হলে আমি যায়। আমার নাম ব্যবহার করে কেন মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে জানতে চাইলে তিনি বিরূপ আচরণ করে আমাকে বের করে দেয়। এসময় উপস্থিত জীবন স্রোত পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান মিলন, এজাজ আহম্মেদ অপু ও আনাস হোসেন সহ আমি বেরিয়ে যাওয়ার পূর্বে বদরুজ্জামানের সাথে কোন প্রকার মারপিট ও ছিনতাইয়ের ঘটনা ঘটেনি। অথচ মোস্তাক আহম্মেদ নামে এক ব্যক্তিকে দিয়ে আমাদের নামে মিথ্যা মামলা করিয়েছেন বদরুজ্জামান।
তিনি তাঁর লিখিত বক্তব্যে আরও বলেন, বদরুজ্জামান বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার বাসিন্দা। জীবিকার তাগিদে নওয়াপাড়ায় আসেন। এরপর নূরবাগ বস্তাপট্টিতে শুরু করেন হোমিও চিকিৎসা। তার কাছে চিকিৎসা নিতে এসে অনেক নারী সম্ভ্রম হারিয়েছেন। এ ঘটনায় তিনি কয়েকবার লাঞ্চিত হয়েছেন। বিবাহ করেছেন একাধিক। এছাড়াও নওয়াপাড়া বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীর অভিযোগ আছে তার বিরুদ্ধে। সাংবাদিক পরিচয়দানকারী বদরুজ্জামান একজন প্রতারক ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা সহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাপ্তাহিক জীবন স্রোত পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান মিলন, আনাস হোসেন, এজাজ আহম্মেদ অপু, বাশার প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *