May 2, 2024
আঞ্চলিকলেটেস্ট

সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন দস্যু নিহত, আগ্নেয়াস্ত্র উদ্ধার

দ. প্রতিবেদক
সুন্দরবনে নতুন করে দস্যুতায় নামার চেষ্টা করলে তাদের পরিণতি খারাপ হবে। আমাদের গোয়েন্দা নজরদারির হাত থেকে কেউ পার পাবে না। আজ রবিবার দুপুরে খুলনায় র‌্যাব-৬ এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের নবনিযুক্ত মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এ কথা বলেন।
র‌্যাব ডিজি বলেন, সুন্দরবনে নতুন করে দস্যুতায় নেমে র‌্যাবর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। এসময় আরও দু’জন দস্যু আটক ও দু’জন জেলেকে উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র, ৩৩ রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র, দস্যুতায় ব্যবহারিক অন্য জিনিসপত্র ও ট্রলার জব্দ করা হয়েছে। সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের মামদো নদী, মালঞ্চ নদী, খোপড়াখালী নদী ও ফিরিঙ্গি নদী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। গত ২৫ জুন রাত থেকে ২৮ জুন ভোর পর্যন্ত অভিযান চালায় র‌্যাব।
নিহত দস্যুরা হলেন- সাতক্ষীরার হরদহ এলাকার মো. লুৎফরের ছেলে শরিফুল ইসলাম (২৪), আশাশুনি উপজেলার বসুখালীর মৃত জামাত আলীর ছেলে হাবিবুর রহমান (২৪) ও অজ্ঞাত (২৫) একজন। এছাড়া আটক অপর দু’জনের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার, র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওসোনুল ফিরোজসহ অন্য কর্মকর্তারা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *