April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

সামর্থ অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাড়ানো উচিৎ : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সামর্থ অনুযায়ী সকলকে শীতার্ত মানুষের পাশে দাড়ানো উচিৎ। করোনা সংকটে সরকার যেমন খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে কর্মহীন মানুষের পাশে থেকেছে তেমনি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও দানশীল ব্যক্তিবর্গও পাশে দাঁড়িয়েছে। ফলে এ সংকট সফলভাবে মোকাবেলা করা সম্ভব হয়েছে। বর্তমান সরকারকে জনবান্ধব সরকার হিসেবে উল্লেখ করে সিটি মেয়র বলেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনকল্যাণে নিবেদিত হয়ে নিরলসভাবে কাজ করছেন।
সিটি মেয়র মঙ্গলবার বিকেলে কেসিসি পরিচালিত খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুল অডিটরিয়ামে ১১ ও ১২নং ওয়ার্ডের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সরকারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এ কম্বল বিতরণ করা হয়।
খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি মো: সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, কেসিসি’র কাউন্সিলর মো: মনিরুজ্জামান, মুন্সী আব্দুল ওয়াদুদ, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তারসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর সোনাডাঙ্গা বাস টার্মিণালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। খুলনা মটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী নুরুল ইসলাম বেবী, সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লবসহ শ্রমিক নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *