May 19, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

শ্রম প্রতিমন্ত্রীর পক্ষে মহানগর যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

দ. প্রতিবেদক : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপির পক্ষ থেকে ও মহানগর যুবলীগের সদস্য মো. ইয়াসির আরাফাত এর উদ্যোগে ১৪নং ওয়ার্ডে নিম্ন আয়ের অর্ধ সহস্রাধিক মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে খুলনা মহানগর যুবলীগ।
আজ বুধবার সকালে ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের বকুলতলা ইউনিট কার্যালয়ের সামনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামাগ্রীর ভিতর রয়েছে চাল, ডাল, তেল, লবণ, আলু, পিঁয়াজ ও মুরগী।
এ সময় উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোশাররফ হোসেন, নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহ্বায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, সদস্য মো. ইয়াসির আরাফাতসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের সদস্য মো. ইয়াসির আরাফাত জানান, খুলনা-৩ আসনের সংসদ সদস্য, শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এর নির্দেশনায় এসব নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে মহানগর যুবলীগ। নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের যোগ্য নেতৃত্বে সকল যুবলীগ নেতারা নিজ সামর্থ্য অনুযায়ী কর্মহীন মানুষের সাহায্যে এগিয়ে আসছেন। তাদের আহ্বানে সাড়া দিয়ে প্রায় এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *