May 19, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

৩০নং ওয়ার্ডে যুবলীগ নেতা রাজু মোল্লার উদ্যোগে সপ্তাহব্যাপী ফ্রি সবজি বিতরণ

দ. প্রতিবেদক : খুলনা মহানগরীর ৩০নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় কর্মহীন অসহায় মানুষের মাঝে সপ্তাহব্যাপী সবজি বিতরণ করা হয়।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রাজু মোল্লার উদ্যোগে এই সবজি বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি নগর যুবলীগ আহ্বায়ক সফিকুর রহমান পলাশ।

এ সময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, করোনাভাইরাস আমাদের জন্য একটি অদেখা শত্রু। এই শত্রুর হাত থেকে রক্ষা পেতে হলে প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে, ঘন ঘন সাবান মেখে কমপক্ষে ২০ সেকেন্ড ভালভাবে ঘঁষে হাত ধোয়ার মাধ্যমে এর প্রতিকার করা সম্ভব। এ সকল বিধি নিষেধ মানতে গিয়ে আমরা কর্মহীন হয়ে পড়েছি। এই দুর্যোগের সময় মহানগর যুবলীগ আপনাদের পাশে আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নগর যুবলীগ সদস্য অভিজিৎ চক্রবর্তী দেবু, কাজী কামাল হোসেন, কামরুল ইসলাম, চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, ওয়ার্ড আ’লীগ সভাপতি এড. ফারুক হোসেন শেখ, সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন, ওয়ার্ড যুবলীগ আহ্বায়ক ইমরুল ইসলাম রিপন, যুগ্ম-আহ্বায়ক লাবু আহমেদ, আফরোজা হক কোহিনুর, টুটুল, সব্বির হাসান জয়, গাজী লিটন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *