May 19, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

রূপসায় করোনায় মৃত ও লকডাউনকৃত পরিবারের পাশে যুবলীগ নেতা পলাশ

দ. প্রতিবেদক খুলনা করোনা হাসপাতালে গতকাল মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া জরিনা বেগমের ছেলে নূরে আলম এর নিকট প্রশাসনের মাধ্যমে আর্থিক ও খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ। আজ বুধবার খুলনা মহানগর যুবলীগের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

জানা গেছে, এর আগে গত ২৩ এপ্রিল করোনাভাইরাসে মারা যাওয়া নুর আলম খানের পরিবারকেও আর্থিক ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন তিনি। এ সময় নূরে আলম খানের দুই সন্তান করোনা আক্রান্ত হয়। পিতৃহীন এই সন্তানদের সকল ধরনের সহযোগিতা করছেন তিনি। বর্তমানে তারা করোনা থেকে মুক্ত হওয়ার পর্যায়ে রয়েছে। এছাড়া দেয়াড়ার জরিনা বেগম ও রাজাপুরে নূর আলম খানের বাড়ির পাশ্ববর্তী প্রায় দেড় শতাধিক লকডাউনকৃত বাড়ির পরিবারের মাঝে পাঠানো হয়েছে খাদ্য সামগ্রী।

২৩ এপ্রিল রাজাপুর ও ৩০ এপ্রিল দেয়াড়ার দেড়শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেওয়ার পর আজ বুধবার আবার পনের দিনের খাবার পাঠানো হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, লবন, শাক-সবজি, ফল ও শুকনো খাবার।

এ বিষয়ে নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ জানান, করোনা আক্রান্ত পরিবারকে মহানগর যুবলীগের পক্ষ থেকে আমরা সহযোগিতা করছি। পাশাপাশি লকডাউনে থাকা পরিবারগুলোকে আমরা সহযোগিতা করছি। যাতে করে তাদের খাবারের জন্য তাদের কোন সমস্যা না হয় এবং খাদ্যের প্রয়োজনে যেন বাইরে তাদের না বের হতে হয়।

নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন জানান, আমরা মহানগরীতে আক্রান্তদের পরিবার ও তাদের লক ডাউনকৃত পরিবারের পাশে দাঁড়িয়েছি। এখন নগরীর পাশ্ববর্তী উপজেলাতেও আমরা করোনা আক্রান্ত ও লকডাউনকৃত পরিবারের পাশে আমরা দাঁড়াচ্ছি। আমাদের সাধ্য অনুযায়ী আমরা দাঁড়াব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *