May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

মশিয়ালীতে ট্রিপল মার্ডারের আসামী রহিম আকুঞ্জি ৪ দিনের রিমান্ডে

দ. প্রতিবেদক
নগরীর খানজাহান আলী থানাধীন মশিয়ালী ইস্টার্ণগেট এলাকায় গুলি করে তিনজনকে হত্যার মামলার এজাহারভুক্ত আসামী রহিম আকুঞ্জির ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মোঃ তরিকুল ইসলাম ১০ দিনের রিমান্ড শুনানীর প্রেক্ষিতে এ আদেশ দিয়েছেন। তবে হত্যাকান্ডে ব্যবহৃত অবৈধ অস্ত্র এখনো উদ্ধার হয়নি; গ্রেফতার করা সম্ভব হয়নি মূল আসামী শেখ জাকারিয়া ও তার ভাই মিল্টনকে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই লুৎফুল হায়দার বলেন, এজাহারভুক্ত আসামী আঃ রহিম আকুঞ্জিকে জিজ্ঞাসাবাদে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানী শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
তিনি আরও জানান, ৮ দিনের রিমান্ডে থাকা শেখ জাফরিন হাসানের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে; পরে আরমান ও জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ পর্যন্ত এজাহারভুক্ত চারজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, গত ১৬ জুলাই রাতে ইস্টার্ণ গেটের মশিয়ালী এলাকায় ঘাতকদের গুলিতে ঘটনাস্থলে নজরুল ইসলাম ও গোলাম রসুল নিহত হন। পরে সাইফুল ইসলামও চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওইদিন রাত ২ টার দিকে বিক্ষুব্ধ এলাকাবাসীর গণপিটুনিতে শেখ জাকারিয়ার সহযোগী জাহিদ শেখ নিহত হন। ট্রিপল মার্ডারের এ ঘটনায় গত শনিবার নিহত সাইফুলের পিতা শহিদুল ইসলাম বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার নং-২২, ১৮-০৭-২০২০ ইং।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *