May 8, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় আকাংখা গ্রুপের চেয়ারম্যান শেখ মজনু’র দাফন সম্পন্ন

দ. প্রতিবেদক
খুলনার বিশিষ্ট শিল্পপতি, আকাংখা গ্রুপের চেয়ারম্যান ও খুলনা সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর আলহাজ্ব শেখ মজনু’র দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর আড়ংঘাটা থানার সানতলা এলাকার মদিনাতুল উলুম মোহাম্মদিয়া কওমী মাদ্রাসায় তাকে দাফন করা হয়।
এর আগে ১০টা ১৬ মিনিটে নগরীর দৌলতপুর দেয়ানা দক্ষিণ পাড়া স্কুল মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সাবেক দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নান, আলহাজ্ব ফজলুল শরীফ, মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দসহ এলাকার ব্যবসায়ী, সামাজিক, রাজনৈতিক এবং জনপ্রতিনিধিরা অংশ নেন।
করোনায় আক্রান্ত হয়ে গত রবিবার দুপুর আড়াইটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। নগরীর দৌলতপুর থানার দেয়ানা গ্রামের কৃতি সন্তান এবং কেসিসি’র ৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার। এছাড়া আকাংখা গ্রুপ ও মাহবুব ব্রাদার্স লিমিটেডের চেয়ারম্যান।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *