May 4, 2024
আঞ্চলিক

বাগেরহাটে মাদক ব্যবসায়ীর হামলায় তিন পুলিশ আহত, আটক ৩

 

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে মাদক ব্যবসায়ী ও তার আত্মীয় স্বজনের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় বাগেরহাট সদর উপজেলার কান্দাপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী সাইফুল মোল্লা (৩৯) কে গাঁজাসহ আটকের সময় এই হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় ওই রাতেই সাইফুল মোল্লাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে হামলায় আহত পুলিশ সদস্য এস,আই মামুন শেখ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫-৩০ জনকে আসামী করে পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করেছেন। অন্যদিকে গাজা উদ্ধারের ঘটনায় সাইফুল মোল্লাসহ দুইজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করেছে পুলিশ। আহতরা হলেন বাগেরহাট মডেল থানার এসআই মামুন শেখ, এ এস আই কবির হোসেন, কনস্টেবল ইসরাফিল হোসেন।

আটককৃতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে সাইফুল মোল্লা (৩৯), সাইফুলের প্রতিবেশী শহিদুল ইসলাম (২৯) ও চম্পা আক্তার (২৫)। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সময় সাইফুলের বাড়ি থেকে ৫০০ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ সদস্যরা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম আজিজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা উদ্ধার করে সাইফুল মোল্লাকে আটকের সময় পুলিশের উপর হামলা করে তার লোকেরা। এতে আমাদের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অপরাধে একটি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। আটক তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *