May 4, 2024
আঞ্চলিকশিক্ষা

কুয়েট অফিসার্স এসোসিয়েশনের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

 

* আসলাম সভাপতি ও রুহুল সম্পাদক নির্বাচিত

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর অফিসার্স এসোসিয়েশনের বার্ষিক কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচনে সভাপতি পদে প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ এবং সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মোঃ রুহুল আমিন নির্বাচিত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ০১:৩০টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজ কাম ক্লাব ভবনে নির্বাহী কমিটির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সহ-সভাপতি পদে মোঃ সাদেক হোসেন প্রামানিক, সহ-সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মোঃ রুমেন রায়হান, সাংগঠনিক সম্পাদক পদে শেখ ওমর ফারুক, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সৈয়দ রায়হানুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক পদে মোঃ রুবেল শেখ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মোঃ আবু বক্কর সিদ্দিকী আবীর, আইন বিষয়ক সম্পাদক পদে মোঃ রবিউল ইসলাম,ট্রেজারার পদে শাহ্্ মোঃ শহীদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক পদে (মহিলাদের জন্য সংরক্ষিত) জাকিয়া সুলতানা।

সদস্য পদে মোঃ মঈনুল হক, মোঃ জাহাঙ্গীর হোসেন ও বাদশা মোঃ হারুন নির্বাচিত হন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রকৌশলী প্রদীপ কুমার দাস এবং নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নাহিদা সুলতানা ও রণজিত রায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *