May 2, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

তেরখাদায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

দ. প্রতিবেদক
খুলনার তেরখাদা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জনি মোল্লা (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় উপজেলার পুরাতন জয়সেনা (খালপড়া) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জনি মোল্লা ওই গ্রামের মৃত মো. লুৎফর রহমান মোল্লার ছেলে। তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে উপজেলার জয়সেনা গ্রামে মাছ ধরার ঘুনি চুরি করাকে কেন্দ্র করে জনি মোল্যা ও খোরশেদ মোল্যার মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে খোরশেধের হাতে থাকা হাসুয়া দিয়া জনির পিঠে কোপ দেয়। এতে গুরুতর আহত হন জনি। পরে তাকে স্থানীয়না উদ্ধার করে তেরখাদা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা মৃত্যু বলে ঘোষণা করে। দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে বশার বিশ্বাস গংদের সাথে নিহত জনি মোল্লাদের বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে মাছ ধরা ঘুনি নিয়ে সকাল সাড়ে সাতটার দিকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় প্রতিপক্ষরা হাসুয়া দিয়ে জনি মোল্লাকে কুপিয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায়। লাশের ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খুলনার অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল এস এম রাজু আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *