May 4, 2024
আঞ্চলিক

ডেঙ্গু সম্পর্কিত জনসচেতনতামূলক লিফলেট বিতরণ বিএনপির

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনির নেতৃত্বে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় ৬নং কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে ডেঙ্গু সম্পর্কিত জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়।

এডিস মশাবাহী ডেঙ্গু একটি ভাইরাসজনিত জ¦র। ডেঙ্গুর সাধারণ লক্ষ্যণসমূহ ডেঙ্গু চিকিৎসার করণীয় এবং এডিস মশার বংশ বিস্তার রোধে ও ডেঙ্গু প্রতিরোধে নাগরিক দায়িত্ব সম্পর্কে প্রয়োজনীয় তথ্যসম্বলিত লিফলেট পথচারী রাস্তার দু’পাশে অবস্থিত ব্যবস্থা প্রতিষ্ঠান ব্যাংক বীমাসহ অন্যান্য প্রতিষ্ঠানে এই কার্যক্রম পরিচালিত হয়। পর্যায়ক্রমে ওয়ার্ড/ইউনিয়ন, থানা, বাজার, শপিংমল, শিক্ষাপ্রতিষ্ঠান, আবাসিক এলাকাসহ জনবহুল এলকায় এই সচেতনতামূলক লিফলেট সপ্তাহব্যাপী প্রচর করা হবে। প্রয়োজনীয় সচেতনতা ও নাগরিক দায়িত্ববোধ এই সংকট নিরসনে সর্বাপেকক্ষা জরুরী বিষয় বলে খুলনা মহানগর বিএনপি মনে করে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন শেখ মোশাররফ হোসেন, সেকেন্দার জাফরউল্লাহ খান সাচ্চু, এড. ফজলে হলিম লিটন, শাহ জালাল বাবলু, রেহানা ঈসা, স ম আঃ রহমান, আসাদুজ্জামান মুরাদ, ডা: শেখ আকতারুজ্জামান, মহিবুজ্জামন কচি, শাহিনুল ইসলাম পাখি, আজিজুল হাসান দুলু, এড. গোলম মওলা খেকন, শেখ সদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, কেএম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, শামসুজ্জামন চঞ্চল, মাহবুব হাসান পিয়ারু, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, নাজিরউদ্দীন নান্নু, কাউন্সিলর হাফিজুর রহমান মনি, আফসার মাষ্টার, নিয়াজ আহমেদ তুহীন, আবু সাঈদ শেখ, আ: লতিফ, তৌহিদ ইসলাম খোকন, শাহাবুদ্দীন মন্টু, মাজেদা খাতুন, ইউসুফ মোল্লা, আবু বক্তর, জাকারিয়া লিটন, আলম হাওলাদর, সিরাজুল ইসলাম লিটন, আনজিরা খাতুন ও কামরুল ইসলাম প্রমুখ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *