May 12, 2024
জাতীয়

ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে গৃহবধূর মৃত্যু

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ রেল স্টেশনে ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে রীনা খাতুন (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে ঈশ্বরদী-ঢাকা রেল রুটের বড়ালব্রিজ স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রীনা ফরিদপুর উপজেলার সদর ইউনিয়নের চিথুলিয়া গ্রামের মাসুদ রানার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর পৌনে ১২টার দিকে রাজশাহী থেকে ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ভাঙ্গুড়া বড়াল ব্রিজ রেল স্টেশনে এসে পৌঁছায়। এসময় মাসুদ রানা তার স্ত্রী রীনাকে নিয়ে ট্রেনে ওঠার চেষ্টা করেন। কিন্তু ভিড়ের কারণে তারা ট্রেনে উঠতে ব্যর্থ হন। একপর্যায়ে ট্রেন ছেড়ে দিলে মাসুদ রানা ট্রেনে ওঠার পরে তার স্ত্রীর হাত ধরে টেনে ওঠানোর চেষ্টা করেন। এ সময় হাত ছুটে নিচে পড়ে যান রীনা।

এতে ট্রেনের ধাক্কায় তার শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।

নিহতের স্বজন রায়হান আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে  মরদেহটি বাড়ি নিয়ে এসে দাফন সম্পন্ন করা হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূবীর দত্ত জানান, এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *