April 28, 2024
জাতীয়

বন্দুকযুদ্ধে আহত ছিনতাই মামলার আসামি

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হয়েছে ছিনতাই মামলায় গ্রেফতার হওয়া এক আসামি। আহত মো. ইয়াসিনকে (৩০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় ১৮টি মামলা আছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে নগরের আমবাগান রেলওয়ে জাদুঘর এলাকায় এ বন্দুকযুদ্ধের  ঘটনা ঘটে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, মঙ্গলবার (১১ জুন) ভোরে ঢাকা থেকে চট্টগ্রামে আসা বাসযাত্রী মহসিন উদ্দিন বাবু ছিনতাইয়ের শিকার হন। ছুরি দেখিয়ে ১৩ হাজার টাকা, মোবাইল ফোন ও একটি এলইডি টিভি ছিনিয়ে নেয় তারা। খুলশী থানায়  মামলা করার পর বুধবার (১২ জুন) অভিযান চালিয়ে ওমর ফারুক ও বাবুল হোসেন নামে দুই জনকে গ্রেফতার করা হয়। আদালতে তাদের জবানবন্দিতে ছিনতাইকারী দলের নেতা ইয়াসিনের নাম জানা যায়।

‘বৃহস্পতিবার (১৩ জুন) রাতে ঢেবার পাড় এলাকা থেকে ইয়াসিনকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে  নিয়ে ছিনতাইকৃত মালামাল উদ্ধারে গেলে তার সহযোগীরা গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে ইয়াসিন পায়ে গুলিবিদ্ধ হয়।’

পুলিশ ঘটনাস্থল থেকে ফরিদুল ইসলাম (১৮) নামে আরেক ছিনতাইকারীকে গ্রেফতার করে এবং ১২ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে বলে জানান ওসি প্রনব চৌধুরী।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *