May 13, 2024
জাতীয়

যশোরে পারিবারিক কলহে আ’লীগ কর্মী নিহত

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

যশোরের চৌগাছায় পারিবারিক জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মমিনুর রহমান (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে চৌগাছা উপজেলা সদরের লস্কারপুর গ্রামে এ ঘটনা ঘটে। মমিনুর ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে নিজের বিরোধপূর্ণ পুকুরে নেট দিয়ে ঘেরাও করছিলেন মমিনুর। এ সময় তার খালাতো ভাই ইউনুছ, আলম ও মশিয়ারের নেতৃত্বে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুব্রত কুমার বাগচী বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মমিনুরের মৃত্যু হয়েছে। ধারণা করছি, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার দুই হাত, বুক-পিঠসহ সমস্ত শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে জানতে পেরেছি, একটি পুকুরের লিজ নিয়ে আপন খালাতো ভাইয়ের সঙ্গে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থল কিছুটা নির্জন হওয়ায় স্থানীয়রা টের পেয়ে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনতে দেরি হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ।

এক প্রশ্নের উত্তরে ওসি বলেন, এখানে হামলাকারী ও নিহত দু’পক্ষই আওয়ামী লীগের। তবে এ ঘটনার সঙ্গে কোনো রাজনৈতিক সম্পর্ক নেই।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *