May 13, 2024
আঞ্চলিক

গিলাতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ২

ফুলবাড়ীগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গিলাতলা গাজীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় ২ জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় খানজাহান আলী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত ১০টায় গিলাতলা গাজীপাড়ার গাজী নাজিম উদ্দিনের পুত্র গাজী ইমরান হোসেন (২৫), তার চাচাত ভাই মোঃ আবেদ আলীর পুত্র মোঃ রবিউল ইসলাম (১৮) কে নিয়ে নিজ বাড়িতে ক্রিকেট খেলা দেখছিলো। খেলার বিরতিতে ঘরের বাইরে আসলে পূর্ব পরিকল্পিতভাবে একই এলাকার মতিয়ার রহমানের পুত্র রিপন শেখ (১৮), মৃত গাজী বাবুল হোসেনের দুই পুত্র গাজী তামিম (১৮) এবং গাজী লিমন (২৫), চঞ্চল শেখ এর পুত্র তানজিম শেখ (১৮) এর নেতৃত্বে ১০/১২ জনের চিহ্নিত সন্ত্রাসীর একটি সংঘবদ্ধ দল লাটিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায় এবং এলোপাতাড়িভাবে মারপিট করে। এতে গাজী ইমরান ও রবিউল গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় তাদের আত্মচিৎকারে স্থানিয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানিয় একটি ক্লিনিকে পাঠায়। এ ঘটনায় গাজী ইমরানের চাচা গাজী মাকুল উদ্দীন বাদী হয়ে খানজাহান আলী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *