May 19, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশিক্ষা

খুলনা মহানগর ছাত্রলীগের বিশেষ বার্তা

খবর বিজ্ঞপ্তি
বর্তমান সরকারের বিশেষ অগ্রাধিকারমূলক সিদ্ধান্ত সারাদশে থেকে মাদক সন্ত্রাস নির্মূল করা। তারই লক্ষ্যে বাংলাদেশ পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছে। সরকার ও প্রশাসনের এই চলমান মাদকবিরোধী অভিযানে খুলনা মহানগর ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি। আমরা খুলনা মহানগর ছাত্রলীগ একটি মাদকমুক্ত ছাত্র সমাজ চাই এবং মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান সর্বদা জিরো টলারেন্স। তাই আবারও কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলতে চাই মাদক সন্ত্রাসের বিষয়ে কারোর নামে কোন অভিযোগ আসা মাত্রই তার বিরুদ্ধে সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে, কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।
খুলনা মহানগর ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীদের মোটরবাইক চালনার ক্ষেত্রে দুজনের অধিক যাত্রী না হওয়া, ড্রাইভিং লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র সাথে রাখা, সিগনাল মান্য করা, হর্ণবাজিয়ে শো-ডাউন না করা এবং বাধ্যতামূলক ভাবে হেলমেড ব্যবহার করার জন্য বিশেষ নির্দেশ দেওয়া হলো। এর ব্যতিক্রম হলে এবং পুলিশ সার্জেন্ট কোন মোটরবাইক আটক করলে ছাত্রলীগের পরিচয় ব্যবহার না করার জন্য অনুরোধ করা হলো। অতঃপর কোন নেতাকর্মী আটককৃত মোটরবাইক ছাড়ানোর জন্য আমাদের নিকট দয়া করে ফোন করবেন না বা তদবির করবেন না।
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন ও মিশন বাস্তবায়নে খুলনা মহানগর ছাত্রলীগ সর্বদা অঙ্গীকারাবদ্ধ। তাই আসুন আমরা মাদকের বিরুদ্ধে সোচ্চার হই, প্রশাসনকে সহযোগিতা করি এবং সড়কে আইন শৃঙ্খলা মেনে মোটরবাইক চালাই। বিশেষ আহবানে খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেল।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *