May 19, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

৭ দিনের মধ্যে অস্ত্র উদ্ধার করে মশিয়ালীর অপরাধীদের দ্রুত শাস্তি নিশ্চিত করতে হবে

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, পুলিশের দুর্বলতার কারণে সম্প্রতি মশিয়ালীতে একটি দু:খ ও ন্যাক্কারজনক ঘটনার মধ্যদিয়ে ৪টি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। যা অনাকাঙ্খিত এবং নিন্দনীয়। আওয়ামী লীগ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।
তিনি বলেন, একটি সুবিধাবাদী চক্র দলের ভিতরে অনুপ্রবেশ করে তাদের স্বার্থ হাসিলের জন্য দলের ক্ষতিসাধন করে। তাদের সম্পর্কে আমাদের আরও স্বজাগ থাকতে হবে। অপরাধীর কোন দল থাকতে পারে না, অপরাধী বা হত্যাকারী যেই হোক না কেন তাদের কোন ধরনের ছাড় দেওয়া হবে না।
তিনি আরও বলেন, মশিয়ালীতে পুলিশ প্রশাসনের আরও দায়িত্বশীলতার পরিচয় দেওয়া উচিত ছিলো। তিনি প্রশাসনের নিকট আহবান জানিয়ে বলেন, আগামী ৭ দিনের মধ্যে অস্ত্র উদ্ধার করে অপরাধীদের দ্রুত ধরে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
আজ শনিবার বিকাল সাড়ে ৫টায় ও সন্ধ্যা সাড়ে ৭টায় খুলনা মহানগর আওয়ামী লীগের (দৌলতপুর, খানজাহান আলী ও খালিশপুর থানা) বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। সভা পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ।
সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বেগ লিয়াকত আলী, নূর ইসলাম বন্দ, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন খান, শেখ ইউনুস আলী, শেখ সৈয়দ আলী, একেএম সানাউল্লাহ নান্নু, শেখ আবিদ হোসেন, মনিরুল ইসলাম বাসার, শহিদুল ইসলাম বন্দ, মোজাম্মেল হক হাওলাদার, কাউন্সিলর শেখ মোশারাফ হোসেন, এসএম আনিসুর রহমান, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, কাউন্সিলর মফিজুর রহমান লিটন, কাউন্সিলর মুন্সি আব্দুল ওয়াদুদ, কাউন্সিলর মনিরুজ্জামান, কাউন্সিলর আব্দুস সালাম মাস্টার, কাউন্সিলর ডালিম, কাউন্সিলর শেখ শামসুদ্দীন প্রিন্স, কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোঃ সেলিম আহমেদ, আব্দুস সাত্তার লিটন, মোরশেদ আহমেদ মনি, শফিউল্লাহ, মোঃ জাকির হোসেন, মোঃ শাহাবউদ্দীন আহমেদ, ইউসুফ আলী খলিফা, আব্দুর রউফ মোড়ল, শাহাদাৎ হোসেন মিনা, তরফদার মনিরুল ইসলাম, মোঃ আসিফুর রশিদ, জিয়াবুল আলম খান খোকন, শেখ মফিজুর রহমান হিরু, হায়দার আলী মোল্লা, জিয়াউর রহমান, মোঃ আসলাম আলী, আলী আহমেদ, মোঃ ইমরুল হোসেন, খ.ম লিয়াকত আলী, শেখ কিসমত আলী, শেখ আব্দুল হক, মোঃ রেজাউল শেখ, মাকসুদ হাসান পিকু, শেখ ওয়াহিদুজ্জামান, মোঃ জাফর ইকবাল মিলন, এসএম মনিরুজ্জামান মুকুল, মোঃ হারুনুর রশিদ, আবু জাফর, মোড়ল হাবিবুর রহমান, দাউদ হায়দার-সহ দলের বিভিন্ন নেতাকর্মী।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *