April 25, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা প্রেসক্লাবের উন্নয়নে চেম্বারসহ দুটি প্রতিষ্ঠানের অনুদানের চেক হস্তান্তর

খবর বিজ্ঞপ্তি
খুলনা প্রেসক্লাবের উন্নয়নে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিসহ ২টি প্রতিষ্ঠানের পক্ষ থেকে রবিবার অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। দুপুরে খুলনা চেম্বার ভবনে চেম্বার অব কমার্সের সভাপতি কাজী আমিনুল হকের পক্ষে সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজার কাছে চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্সের পরিচালক চৌধুরী মিনহাজ উজ জামান সজল ও ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন।
এদিকে খুলনা প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ এর অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার স্পন্সর হয়েছে মা ট্রেডিং। মা ট্রেডিং এর সত্ত্বাধিকারী রোটাঃ আজহাজ্ব এস এম সরোয়ার এহসান জিয়া দুপুরে স্পন্সরের চেক প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজার কাছে হস্তান্তর করেন।
খুলনা প্রেসক্লাবের মেম্বার লাউঞ্জে চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, আহমদ মুসা রঞ্জু ও বিমল সাহা, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী সনি, এস এম সাহিদ হোসেন, মো: তরিকুল ইসলাম, হাসান অহমেদ মোল্লা ও মো: সাঈয়েদুজ্জামান সম্রাট, ক্লাব সদস্য মোজাম্মেল হক হাওলাদার, আনোয়ারুল ইসলাম কাজলসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *