April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ফুলতলায় ১১৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দ. প্রতিবেদক
ফুলতলায় ১১৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার দিবাগত রাতে উপজেলার ঋষিপাড়া সড়ক মোড় থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বাকিশপুর গ্রামের মৃত নুরুল হকের পুত্র মোঃ নুরুল আজিম ওরফে বাবুল (৩৬) ও ফুলতলার দামোদর শীতপাশাডাঙ্গার মৃতঃ গোলাম আলী শেখের পুত্র মোঃ আবুল কাশেম (৩২)। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত আনুমানিক রাত পৌনে ১১টায় জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সেখ কনি মিয়ার নেতৃত্বে পুলিশ ফুলতলা বাজারের জামিরা সড়ক সংলগ্ন ঋষিপাড়া মোড় এলাকার জনৈক বাবুল সরদারের মালিকানাধিন ভাই-ভাই অটো ডোর এন্ড ফার্নিচারের সামনে অভিযান চালনায়।
এ সময় ঐ ফার্নিচার দোকানের রং মিন্ত্রী মোঃ আবুল কাশেম ও তার সহযোগি মোঃ নুরুল আজিম ওরফে বাবুলকে আটক এবং তাদের হেফাজতে থাকা ১১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিদ্বয় দীর্ঘদিন ধরে চট্রগ্রাম ও কক্সবাজার এলাকা থেকে মাদকদ্রব্য চালান খুলনার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবীদের কাছে পাইকারী ও খুচরা দরে বিক্রি করে আসছে। এ ব্যাপারে এসআই (নিঃ) রাজিউল আমিন বাদী হয়ে ফুলতলা থানায় মামলা দায়ের করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *