May 2, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় মহানবী (স.) কে কটূক্তি করায় যুবক গ্রেফতার : মামলা দায়ের

দ. প্রতিবেদক
খুলনায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে অঞ্জন দাস (২২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। অঞ্জন নগরীর খালিশপুর মোংলা পোর্ট আবাসিক এলাকার নিরাপদ দাসের ছেলে। বৃহস্পতিবার মধ্য রাতে পুলিশ তাকে আটক করে।
জানা যায়, বৃহস্পতিবার রাতে অঞ্জনের ফেসবুক আইডি থেকে একটি গ্রুপের কমেন্টস বক্সে নবী (স.) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়। যা দ্রুত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। এ ঘটনায় মোংলা পোর্ট আবাসিক কলোনীর বাসিন্দা মো. শাজাহান মিয়ার ছেলে জোবায়ের আব্দুল্লাহ বাদী হয়ে অঞ্জনের বিরুদ্ধে আজ শুক্রবার খালিশপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই রফিকুল ইসলাম জানান, অঞ্জনকে আদালতে প্রেরণ করা হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য উদঘাটনের জন্য তাকে রিমান্ডের আবেদন করা হতে পারে।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে অঞ্জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *