May 3, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় সাবেক সংসদ সদস্য নুরুল হক করোনায় আক্রান্ত, অবস্থা সংকটাপন্ন

দ. প্রতিবেদক
খুলনা-৬ (পাইকগাছা ও কয়রা) আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সাবেক সদস্য এ্যাড. শেখ মো. নুরুল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি খুলনা করোনা হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) চিকিৎসাধীন আছেন। আজ শুক্রবার দক্ষিণাঞ্চল প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাড. ফরিদ আহমেদ।
তিনি আরও জানান, বৃহস্পতিবার তার নমুনায় করোনা শনাক্ত হয়। শুক্রবার সন্ধ্যায় তিনি করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। অসুস্থ এ সাবেক সংসদ সদস্যের সুস্থতা কামনা করে বিবৃতি প্রদান করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী। নেতৃবৃন্দ দ্রুত তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।
খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ বলেন, সাবেক সংসদ সদস্য এ্যাড. শেখ মোঃ নুরুল হক অনেক বয়স্ক একজন ব্যক্তি। এমনিতে তার কিডনিতে সমস্যা রয়েছে। তাছাড়াও তার শারীরিক অবস্থা আগে থেকেই ভাল ছিল না। গতকালকে তিনি করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। শুক্রবার সংক্রমণের মাত্রা বৃদ্ধি পেলে হাসপাতালে ভর্তি হয়েছেন। আমরা তাকে আইসিইউতি চিকিৎসা দিচ্ছি। তার অবস্থা সংকটাপন্ন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *