May 3, 2024
আঞ্চলিকলেটেস্ট

মুজিববর্ষে খুলনা নগরজুড়ে তিন হাজার গাছ লাগাবে যুবলীগ

খবর বিজ্ঞপ্তি
মুজিব শতবর্ষে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাঈনুল হোসেন খান নিখিল এর আহ্বানে খুলনা মহানগর ব্যাপী চলছে বৃক্ষ রোপণ অভিযান। খুলনা মহানগর যুবলীগের উদ্যোগে নগরীর ৩১টি ওয়ার্ডে চলছে এই বৃক্ষরোপণ অভিযান। নগরী জুড়ে তিন হাজারের বেশী বৃক্ষ রোপনের লক্ষ্য নিয়ে প্রতিটি নেতাকর্মীকে তিনটি করে (ভেষজ, ফলজ ও ওষধি) গাছ লাগানোর আহ্বান জানানো হয়েছে।
বৃক্ষরোপণ অভিযানের অংশ হিসাবে আজ শুক্রবার নগরীর ৭, ১৫ ও ১৯ নং ওয়ার্ডে বৃক্ষরোপণ করা হয়েছে। সকালে নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে বৃক্ষরোপণ কার্যক্রমের শুরু করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৫নং ওয়ার্ড এর কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ জিয়া, খালিশপুর থানা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক শেখ খালিদ আহম্মেদ, নগর যুবলীগ নেতা মহিদুল ইসলাম মিলন, ইয়াসিন আরাফাত, ৭নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক শেখ মিজানুর রহমান, যুগ্ম আহবায়ক শেখ বাপ্পি, যুবলীগ নেতা আফিস ইকবাল টনি, তত্ত্বী বিপ্লব, প্রমূখ।
এ সময় নগর যুবলীগের আহবায়ক বলেন, প্রকৃতি বাঁচলে মানুষ বাঁচবে। প্রকৃতিকে বাঁচাতে ও ভবিষ্যৎ এর সবুজ পৃথিবী গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগের সুযোগ্য সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাঈনুল হোসেন খান নিখিল এর আহ্বানে আমরা করে যাচ্ছি। নগর যুবলীগের উদ্যোগে নগরীতে আমরা তিন হাজারের উপরে গাছ লাগানোর লক্ষ্য নিয়ে কাজ করছি। আমাদের প্রতিটি নেতা কর্মীকে কমপক্ষে তিনটি গাছ লাগানোর জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। শুধু গাছ লাগানো নয় এই গাছ গুলোর রক্ষনা বেক্ষনেও আমাদের নেতা কর্মীরা কাজ করবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *