April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় প্রবীণ ফটোসাংবাদিক শাহ আলম আর নেই, শোক

দ. প্রতিবেদক
দৈনিক অনির্বাণ পত্রিকার সিনিয়র ফটোসাংবাদিক ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার সদস্য মোঃ শাহ আলম (৭৩) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন) তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় তাকে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষইা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা সন্তান, জামাই ও নাতি-নাতনি রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন নেতৃবৃন্দ।
বিএনপি : বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।
যুবলীগ ও ছাত্রলীগ : বিবৃতিদাতারা হলেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহ্বায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।
কেসিআরএ : খুলনা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের (কেসিআরএ) সভাপতি এইচএম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ, এসএম কামাল হোসেন ও সুমন আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, যুগ্ম-সম্পাদক বিমল কুমার সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, কোষাধ্যক্ষ এমএ জলিল, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবীর, আসাদুজ্জামান রিয়াজ, আলমগীর হান্নান, কামরুল হোসেন মনি, আহমদ মুসা রঞ্জু ও মামুন খান।
সোনালী দিন প্রতিবন্ধী সংস্থা : বিবৃতিদাতারা হলেন- সভাপতি অধ্যক্ষ মমতাজ বেগম বিজলী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাত্রী নেত্রী ইসরাত আরা হিরা, সহ-সভাপতি ডাঃ আফরোজা খানম, মোঃ সাইফুল ইসলাম রাজ, মোঃ সাবির খান, সাজেদা ইসলাম, এম এম দেলোয়ার হোসেন, খাদিজা কবীর তুলী, আফরোজা জেসমিন বীথি, সাঈদা আক্তার রিনি, মোঃ আব্দুস সালাম শিমুল, মোঃ সবুজুল ইসলাম, এস এম মিশকাতুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, জয়নাল ফরাজী, জিএম রাসেল, এ্যাডঃ শাকেরীন আহসান, নিঝুম হাসান শ্রুতি, শাহিদা জেসমিন, সাবিনা ইয়াসমিন, নাজনিন জাহান সৌমী, রাকিবুজ্জামান মানিক, নিয়তি রায়, তানিয়া জামান, শারমীন সুলতানা মঞ্জু প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *