April 25, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় করোনা ও উপসর্গে দুইজনের মৃত্যু

দ. প্রতিবেদক
খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নগরীর কমার্স কলেজস্থ আসাদ স্টোরের মালিক আনিসুর রহমানের (৫০) মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেল ৫টার দিকে তাকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
আনিসুর রহমানের ঘনিষ্ট বন্ধু ও ব্যবসায়িক পার্টনার সৈয়দ আমিনুল ইসলাম বলেন, গত ১৩ জুন তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তার নমুনা পরীক্ষায় করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। গত ২৪ জুন তাকে করোনা হাসপাতালে ভর্তি করা হয়। গত রবিবার তাকে ঢাকায় নেওয়ার জন্য চিকিৎসকরা পরামর্শ দেন। এরপর ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এছাড়াও খুলনায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রানিয়া বেগম (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ সোমবার খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রানিয়া বেগম নগরীর সোনাডাঙ্গা থানাধীন ছোট বয়রা এলাকার মৃত বজলুর রহমানের স্ত্রী।
খুমেক হাসপাতালের পরিচালক ডা. মুন্সি রেজা সেকান্দার দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, শরীর দুর্বল ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে সোমবার বেলা ১২টার দিকে রানিয়া বেগমকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়। পরে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *