April 19, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনায় এক হাজার আসন বিশিষ্ট বঙ্গবন্ধু অডিটরিয়াম নির্মাণ কাজের উদ্বোধন

খবর বিজ্ঞপ্তি
আজ মঙ্গলবার বেলা ১১টায় খুলনা জেলা পরিষদের পুরাতন রূপসা রেষ্ট হাউজের জমিতে ১০০০ আসন বিশিষ্ট বঙ্গবন্ধু অডিটরিয়াম-কাম-মাল্টিপারপাস হল নির্মাণ কাজের উদ্বোধন করেছেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ।
এসময় চেয়ারম্যান জেলা পরিষদের আয়ের উৎস বৃদ্ধির কথা উল্লেখ করেন এবং খুলনাবাসীর বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ বিভিন্ন ধরনের সভা আয়োজনের জন্য উপযুক্ত একটি কেন্দ্র হিসাবে পরিগণিত হবে বলে তিনি মনে করেন। এই বৃহত্ত প্রকল্পের সাথে যারা সম্পৃক্ত আছেন তাদেরকে তিনি এই প্রকল্পটিকে জাতীয় সম্পদ হিসাবে মনে করে কাজের গুনগতমান অক্ষুন্য রেখে কাজ করার জন্য অনুরোধ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান।
পরে বেলা ১২টায় জেলা পরিষদের সম্মেলন কক্ষে খুলনা জেলা পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, আব্দুল্লাহ সিলেটের সাবেক মেয়র বদরুদ্দিন আহম্মেদ চৌধুরী কামরান সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং বিশিষ্ট ব্যাক্তিগণ মারা যাওয়ায় ০১ (এক) মিনিট দাড়িয়ে নিরবতা পালন করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।
উক্ত সভায় পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের ৫৮০২৮৪৪৭৮/৬৮ টাকার সংশোধিত এবং ২০২০-২০২১ অর্থ বছরে ১১৫২০৮৮৪৯২/৬৮ টাকার প্রস্তাবিত বাজেট উপস্থাপনসহ খুলনা জেলার সকল উপজেলার বিভিন্ন ধরনের উন্নয়ণ মূলক কর্মকান্ডের বিষয়ে আলোচনা হয়।
এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান, জেলা পরিষদের সদস্যবৃন্দ জয়ন্তী রানী সরদার, শোভা রানী হালদার, ফারহানা নাজনীন, নাহার আক্তার, জেসমিন পারভীন জলি, কবির হোসেন খাঁন, রজত কান্তি শীল, মোঃ জহুরুল হক, দিলীপ হালদার, শেখ মোশাররফ হোসেন (বাবু), সরদার আবু সালেহ, মোঃ সাজ্জাদুর রহমান, মোল্লা আকরাম হোসেন, হাবিবুল্লা বাহার, শেখ কামরুল হাসান (টিপু), মোঃ আব্দুল মান্নান গাজী, এস.এম. খালেদীন রশিদী সুকর্ন, শেখ আবু জাফর, চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, সহকারী প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান খান, প্রশাসনিক কর্মকর্তা এস. এম. মাহাবুবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব কুমার বিশ্বাসসহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *