April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুকৃবি’র ক্যান্টিন, ব্যবহারিক ও গবেষণা কেন্দ্রের স্থান পরিদর্শনে সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
আজ মঙ্গলবার খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের (খুকৃবি) দৌলতপুর দেয়ানা মধ্য পাড়ায় অবস্থিত অস্থায়ী ক্যাম্পাসে শিক্ষার্থীদের জন্য ক্যান্টিন, পাঁচটি অনুষদের জন্য ব্যবহারিক সুবিধা এবং একটি গবেষণা কেন্দ্র স্থাপনের জন্য স্থান পরিদর্শন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস পরিদর্শনকালে সিটি মেয়রকে শুভেচ্ছা জানান খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ডাঃ খন্দকার মাজহারুল আনোয়ার (শাজাহান)।
উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী, স্থানীয় ওয়ার্ড কমিশনার, সিটি কর্পোরেশনের কর্মকর্তাসহ স্থানীয় নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য যে, জরুরি ভিত্তিতে শিক্ষার্থীদের ক্যান্টিন, ব্যবহারিক সুবিধাসহ অন্যান্য আনুষঙ্গিক একাডেমিক বিষয়ে জরুরি ব্যবস্থা গ্রহণের জন্য খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রহমান খান অত্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারকে নির্দেশনা প্রদান করেন। ভাইস চ্যান্সেলর এর পরামর্শক্রমে সিটি মেয়র জরুরি ভিত্তিতে পরিদর্শন সম্পন্ন করে শিক্ষার্থীদের সকল সুবিধাদি বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *