May 2, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় ৫’শ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

দ. প্রতিবেদক
খুলনায় ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার ভোররাতে লবণচরা থানাধীন রূপসা সেতুতে ওঠার সময় তাদের গ্রেফতার করা হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, মঙ্গলবার ভোর ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লবণচরা থানাধীন রূপসা ব্রীজে উঠার অনুমান ১০০ গজ পূর্বে পাথর কুচি বোঝাই ঢাকা মেট্রো-ট-১১-৮৫৪৫ ট্রাকের টুলবক্স এবং ড্রাইভারের কেবিন হতে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করে। এদের মধ্যে একজন ট্রাক চালক মো. জাহিদ হাসান রাজু (২৫) সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন পুস্পকাটি মৃত লিয়াকত আলী সরদারের ছেলে। অপরজন ট্রাক হেলপার বাবু ইসলাম (৪০) একই এলঅকার মৃত ইছাক সরকারের ছেলে।
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা যায়- গ্রেফতারকৃতরা ট্রাকটি সাতক্ষীরা থেকে হবিগঞ্জ নিয়ে যাচ্ছিল। তারা দীর্ঘদিন ধরে খুলনা মহানগর এবং আশেপাশের এলাকায় ট্রাকে করে পন্য পরিবহনের আড়ালে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। তাদের বিরুদ্ধে লবণচরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *