May 7, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনার দুই হাসপাতালে আরও তিনজনের মৃত্যু

দক্ষিণাঞ্চল ডেস্ক
খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কমেছে মৃতের সংখ্যা। মহানগরীর দুইটি হাসপাতালে অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে একজন ও শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে।
খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় রূপসার নাছিমা (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৩১ জন। যার মধ্যে রেড জোনে ৫৯ জন, ইয়ালো জোনে ৩৯ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১৩ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৩ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন।
খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন মোংলার দিগরাজ এলাকার বিশ্বাস আতাউর রহমান (৭৫) ও ঝিনাইদহের হরিনাকুন্ডুর ফজলুর রহমান (৬৫)। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩২ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘণ্টায় ৩ জন ভর্তি হয়। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন।
খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে কোন রোগির মৃত্যু হয়নি। চিকিৎসাধীন রয়েছেন ২৮ জন। তার মধ্যে ১০ জন পুরুষ, আর ১৮ জন নারী। গত ২৪ ঘণ্টায় কোন রোগি ভর্তি হয়নি। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুজন। খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৬৩ জন ভর্তি রয়েছেন। আইসিইউতে চিকিৎসায় রয়েছেন ১০ জন এবং এইচডিইউতে ৩ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১১ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন।
গাজী মেডিকেল হাসপাতালের মালিক ডাঃ গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে কোন রোগির মৃত্যু হয়নি। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪১ জন। আইসিইউতে রয়েছেন ৪ জন এবং এইচডিইউতে ৩ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ২ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ জন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *