May 7, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

অবিলম্বে শিয়ালী গ্রামে সাম্প্রদায়িক সহিংসতার তদন্তপূর্বক বিচার দাবি

সংবাদ সম্মেলনে ঘাতক দালাল নির্মূল কমিটি

খবর বিজ্ঞপ্তি
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে সোমবার বেলা ১১টায় বিএমএ মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্য পাঠ করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি এর সভাপতি ডাঃ শেখ বাহারুল আলম।
লিখিত বক্তব্যে তিনি বলেন, রূপসার শিয়ালী গ্রামে সাম্প্রদায়িক সহিংসতার তাণ্ডবলীলায় হিন্দু সম্প্রদায়ের মন্দির, বাড়ী ঘর ভাংচুর ও সম্পদ লুটের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার এবং তদন্তপূর্বক বিচার করতে হবে। ক্ষতিগ্রস্থদেরকে ক্ষতিপূরণ দিতে হবে। ক্ষতিগ্রস্থ মন্দির সমূহ সংস্কার করে পূর্বের অবস্থায় ফিরিয়ে আনতে হবে। এলাকার মানুষদের মধ্যে আস্থা ফিরিয়ে আনার জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে। শেখপুরা, বামনডাঙ্গা ও চাঁদপুর সাম্প্রদায়িক অপশক্তির ঘাটি হিসাবে বহুপূর্ব থেকে চিহ্নিত। এ সকল এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হুমায়ুন কবির ববি, ওয়ার্কার্স পার্টির নগর কমিটির সভাপতি মফিদুল ইসলাম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মহেন্দ্রনাথ সেন, নগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুন্ডু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সেলিম, নগর পূজা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ রতন কুমার নাথ প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *