May 3, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

কেন্দ্রীয় ছাত্রলীগের শোক দিবসের আলোচনা সভা খুলনায় সরাসরি সম্প্রচার

খবর বিজ্ঞপ্তি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভার প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ প্রজেক্টরের মাধ্যমে নেতাকর্মী মাঝে সরাসরি সম্প্রচার করেন খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগ।
সোমবার বিকাল ৪টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ এ আলোচনা সভা অনুষ্টিত হয় এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে গনভবন থেকে সরাসরি সংযুক্ত থাকেন প্রধানমন্ত্রী। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে অত্যান্ত গুরুত্বপূর্ণ ও দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সাথে সাথে তিনি মহামারীকালীন সময়ের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ ছাত্রলীগকে ভূয়সী প্রশংসা করেন।
প্রধানমন্ত্রীর ভাষণটি একযোগে একই সময়ে প্রজেক্টরের মাধ্যমে খুলনা দলীয় কার্যালয় থকে খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগ সম্প্রচার করেন। সম্প্রচার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা এমডিএ বাবুল রানা এবং বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক ও সাবেক ছাত্রনেতা সফিকুর রহমান পলাশ।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন ইমু। এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর ও জেলা ছাত্রলীগ নেতা মাসুদ হোসেন সোহান, রণবীর বাড়ই সজল, এখতিয়ার মোল্লা, জব্বার আলী হীরা, জহির আব্বাস, রফিকুল ইসলাম রফিক, ইয়াসিন আরাফাত, দিদারুল আলম, সৌভর আঁশ, হামিম কবির রুবেল, রুবায়েত ইসলাম জুয়েল, মেহেদী হাসান সুজন, মাহামুদুল হাসান সুজন, মোঃ শান্ত ইসলাম, শিকদার রাসেল, শেখ সাকিব, সোহান হোসেন শাওন, তানভির রহমান আকাশ, তায়েজুল ইসলাম তাজ, মাহামুদুর রহমান রাজেস, আশিক তানভীর, আব্দুল কাদের সৈকত, তরিকুল ইসলাম তুফান, বায়েজিদ সিনা, কাজী নাজিব, আরিফুল ইসলাম কাজল, আহানাফ অর্পন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *