মুন্সীগঞ্জে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

দক্ষিণাঞ্চল ডেস্ক

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় এক ব্যবসায়ী হত্যা মামলায় সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার মুন্সীগঞ্জ সিনিয়র দায়রা জজ হোসনে আরা বেগম এ রায় ঘোষণা করেন। দণ্ডিতরা হলেন- আল আমিন শেখ, শাহজাহান ভূঁইয়া, খোরশেদ আলম, মাসুম সরদার, শামীম শেখ, আল মামুন মোল্লা ও আব্দুর রাজ্জাক ওরফে জাক্কা। এর মধ্যে মাসুম, আল মামুন ও রাজ্জাক পলাতক রয়েছেন। বাকিরা আদালতে উপস্থিতি ছিলেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল মতিন বলেন, যাবজ্জীবনের পাশাপশি প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

মামলার বিবরণে বলা হয়, ২০১৪ সালের ৭ অগাস্ট রাত সাড়ে ১১টায় মোয়াজ্জেম দেওয়ান দোকান বন্ধ করে একটি ব্যাগে দেড় লাখ টাকা ও পাঁচটি মোবাইল ফোন নিয়ে বাড়ি ফিরছিল।

পথে আসামি শাহজাহান মোয়াজ্জেমকে মাথায় আঘাত করে। এ সময় মোয়াজ্জেম মাটিয়ে লুটিয়ে পড়লে রাজ্জাক তার বুকের উপর উঠে পড়ে এবং শামীম, আল মামুন, খোরশেদ ও আল আমিন এসে তাকে চেপে ধরে।এ সময় আল মামুন ধারালো ছুরি দিয়ে মোয়াজ্জেমকে গলা কেটে হত্যা করে। পরে আসামিরা তার সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা মোয়াজ্জমেকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনার পরদিন মোয়াজ্জেমের বাবা টঙ্গীবাড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.