April 18, 2024
জাতীয়

গাজীপুরে ইজতেমার পথে পৃথক দুর্ঘটনায় নিহত ২

দক্ষিণাঞ্চল ডেস্ক

ইজতেমায় যোগ দিতে আসার পথে গাজীপুরে ট্রেন ও কভার্ড ভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে। এই ইজতেমায় যোগ দিতে আসার পথে বুধবার রাতে তারা দুর্ঘটনায় পড়ে নিহত হন।

তারা হলেন গাইবান্ধার ফুলছড়ি উপজেলার টেংরাকান্দি এলাকার মো. গুলজার (৪৫) ও নরসিংদীর বেলাবো উপজেলার বীর বাগদে এলাকার আব্দুর রহমান (৫৫)। গুলজার নিহত হন টঙ্গী রেল স্টেশনে ট্রেনের ধাক্কায়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. রফিকুল ইসলাম জানান, গুলজার ও তার সঙ্গীরা বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে যাচ্ছিলেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা ট্রেন থেকে টঙ্গী স্টেশনে নামেন। রেললাইন পার হওয়ার সময় গুলজার কিশোরগঞ্জগামী এগারসিন্দুর ট্রেনের ধাক্কায় আহত হন। সঙ্গীরা তাকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর আব্দুর রহমান নিহত হন টঙ্গীর মন্নুগড় এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কভার্ড ভ্যানের ধাক্কায়।

গাজীপুর সিটি পুলিশের উপ-কমিশনার মো. মনজুর রহমান বলেন, আব্দুর রহমান বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে যাচ্ছিলেন। বুধবার রাত ১১টার দিকে তিনি টঙ্গীর মন্নুগড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি কভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *