April 20, 2024
জাতীয়

গাজীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ, তরুণী গ্রেফতার

দক্ষিণাঞ্চল ডেস্ক

গাজীপুরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণে সহযোগিতার অভিযোগে পুলিশ এক তরুণীকে গ্রেফতার করেছে। শ্রীপুর থানার এসআই মো. নাজমুল সাকীব জানান, এ বিষয়ে ওই ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে শ্রীপুর থানায় চারজনের বিরুদ্ধে মামলা করেছেন।

আসামিরা হলেন শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকার সোহরব মিয়ার ছেলে শরীফ (১৮), লিটন মিয়ার ছেলে সুজন (১৯), নয়নপুর এলাকার হারুন মিয়ার বাড়ির ভাড়াটিয়া কবিরের স্ত্রী (১৮) ও শরীফ (২০) নামে আরও এক তরুণ।

শরীফের বিরুদ্ধে অভিযোগ, বিদ্যালয়ে যাওয়া-আসার পথে শরীফ ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন। তাতে সাড়া না দেওয়ায় শরীফ তাকে উত্ত্যক্ত করতেন এবং অপহরণের হুমকি দিতেন। ১৫ বছর বয়সী ওই কিশোরী নয়নপুর এলাকার শিশু শিক্ষা মডেল স্কুল অ্যান্ড একাডেমির অষ্টম শ্রেণির ছাত্রী। তার মা স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করেন।

তিনি বলেন, বুধবার তিনি তার কারখানায় ডিউটি শেষে রাত ১০টার দিকে বাসায় ফিরে মেয়েকে দেখতে পাননি। আশপাশে খোঁজাখুঁজি করার পর একটি ঝোপ থেকে অজ্ঞান অবস্থায় মেয়েকে উদ্ধার করেন। স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দিলে তার জ্ঞান ফেরে।

মেয়ের বরাতে তিনি বলেন, রাত ৮টার দিকে ঘরের বাইরে ওয়াশরুমে যাওয়ার সময় শরীফ ও তার সঙ্গীরা তার মেয়েকে মুখ চেপে ধরে তুলে নেন। পরে শরীফ তাকে ধর্ষণ করে ফেলে রেখে যান। এ ঘটনায় তিনি বৃহস্পতিবার সকালে শ্রীপুর থানায় চারজনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাকীব জানান, ধর্ষণে সহযোগিতার অভিযোগে পুলিশ বৃহস্পতিবার ভোরে ১৮ বছরের এক তরুণীকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *