February 27, 2024
আঞ্চলিক

বাংলাদেশকে অসাম্প্রদায়িক দেশ হিসেবে বিশ্ব সভায় সুপ্রতিষ্ঠিত : শ্রম প্রতিমন্ত্রী

তথ্য বিবরণী

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, বর্তমান সরকারের আমলেই দেশের সকল স্তরের জনগণ নির্বিঘেœ ও শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছে। যা বাংলাদেশকে একটি অসা¤প্রদায়িক দেশ হিসেবে বিশ্ব সভায় সুপ্রতিষ্ঠিত করেছে।

তিনি গতকাল শুক্রবার দুপুরে খুলনার আড়ংঘাটা রংপুর কালিবাটি মাতৃমন্দির চত্ত¡রে মতুয়া মহাসমাবেশ ও গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশের উন্নয়ন করতে হবে। যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে স¤প্রীতি বন্ধনের সৃষ্টি করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে দেশে শান্তি প্রতিষ্ঠা করেছে। বর্তমানে দেশে আইনশৃঙ্খলা অনেক ভাল অবস্থানে রয়েছে। ধর্মকে ব্যবহার করে যারা জঙ্গিবাদ, সন্ত্রাসী তৎপরতা অথবা অসৎ কাজ চালাবে তাদের এদেশে ঠাঁই হবে না। দেশকে আরো সামনে এগিয়ে নিতে তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহŸান জানান।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, রংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রামপ্রসাদ জোদ্দার ও ডুমুরিয়া উপজেলার মতুয়া মিশনের সভাপতি হরিপদ ধর প্রমুখ। সমাবেশ উদ্বোধন করেন মতুয়া মিশন কেন্দ্রীয় কমিটির সভাপতি পদ্মনাভ ঠাকুর। সভাপতিত্ব করেন ১২ নম্বর রংপুর ইউনিয়ন পরিষদের সদস্য সঞ্জয় মল্লিক। এসময় হাজার হাজার মতুয়া বক্তরা উপস্থিত ছিলেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *