April 28, 2024
আঞ্চলিক

বেসরকারি কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক পরিষদের দোয়া ও আলোচনা সভা

খবর বিজ্ঞপ্তি

গতকাল শুক্রবার সকাল ১১টায় বাংলাদেশ বেসরকারি কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক পরিষদ এর খুলনা কার্যালয়ে জেলা সভাপতি মোঃ মনিরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলামের সঞ্চালনায় শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনির স্বামী বিজ্ঞ আইনজীবী তৌফিক নেওয়াজ শারীরিক অসুস্থতাজনিত কারণে ভারতে চিকিৎসাধীন থাকায় তার আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মোড়ল। বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিনয় কৃষ্ণ সাহা, মহিলা সম্পাদিকা শাম্মী আক্তার এ্যনি, কামরুল খান ও জেলার সহ-সভাপতি মহিজুর রহমান মুকুল, রিপন ব্রহ্ম, সাংগঠনিক সম্পাদক  মার্শাল টিটো, প্রশান্ত কুমার গাইন ছাড়াও  অনেক শিক্ষক নেতৃবৃন্দ।

বক্তারা বক্তব্যে ব্যারিস্টার তৌফিক নেওয়াজের দ্রæত সুস্থতা কামনায় দোয়া করা ছাড়াও প্রচলিত জনবল কাঠামোয় অন্তর্ভূক্ত করে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভূক্ত বেসরকারি কলেজ সমুহে দীর্ঘ ২৬ বছর যাবৎ বৈধভাবে  নিয়োগপ্রাপ্ত  ও বেতন বঞ্চিত অনার্স ও মাস্টার্স কোর্সে পাঠদানরত শিক্ষকদের এমপিওভূক্তির জোর দাবী জানান।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *