প্রিয়জন দূরে? ‘ভ্যালেন্টাইন ডে’তে যা করবেন তাহলে

অনেকেই ভালোবাসা দিবসে হয়ত পাশে পাবেন না প্রিয়জনকে। কর্মব্যস্ত জীবনে সব উৎসব-আয়োজনে অনেকেই অংশ নিতে পারেন না।

আবার অনেকেই হয়ত লং ডিস্টেন্স রিলেশনশিপে আছেন! ভালোবাসা দিবসে প্রিয়জনকে কাছে না পাওয়ার আক্ষেপ হয়ত তাদের মনে রয়েই যাবে!

তবে এ বিষয় নিয়ে মন খারাপের কিছু নেই। এদিন অন্য কাপলদের দেখে মন খারাপ করে বসে থাকা উচিত নয়। মনে রাখবেন, অন্তরের মিল আর বিশ্বাস থাকলেই সমস্ত দূরত্বকেও হার মানানো যায়।

এ বছর মনের মানুষটির সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে পালন করতে পারবেন না বলে আপনিও কি মন খারাপ করে বসে আছেন? আপনার সব চিন্তা দূর সরিয়ে রাখুন। বরং জেনে নিন দিনটি স্মরণীয় করে রাখতে কী করবেন-

>> একটি জারে ভরে রঙিন ছোট ছোট চিরকুট লিখে পাঠান মনের মানুষকে। কিছু চকলেটও রাখতে পারেন। এবার জারের বাইরে সুন্দর করে রিবন দিয়ে বেঁধে পাঠিয়ে দিন মনের মানুষের কাছে

>> ভিডিও চ্যাটে একসঙ্গে ডিনার করুন। এভাবে দূরত্বকে উপেক্ষা করেও আপনারা ভ্যালেন্টাইন্স ডে একসঙ্গে উদযাপন করতে পারেন।

>> সঙ্গীর কাছে চিঠি লিখুন সম্ভব হলে। একসময় তো সবাই চিঠির মাধ্যমেই মনের কথা প্রিয়জনকে লিখে পাঠাত। আপনি এ উপায়টিও অবলম্বন করতে পারেন।

>> সারপ্রাইজ দিতে চাইলে সঙ্গীর বন্ধুদের সাহায্য নিন। বন্ধুদের সাহায্য নিয়ে সঙ্গীর ঘরের বিভিন্ন জায়গায় গিফট লুকিয়ে রাখার ব্যবস্থা করুন।

>> দুজনের একসঙ্গে তোলা কিছু রোমান্টিক ছবি কোলাজ বানিয়ে ফ্রেমবন্দি করুন। তার সঙ্গে ভালবাসার মেসেজ লিখে পাঠিয়ে দিন সঙ্গীর কাছে। এটি দেখেও আপনার সঙ্গী খুব খুশি হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *