May 17, 2024
আঞ্চলিক

৫ দিন পর উদ্ধার হলো অপহৃত শিশু তানজিল

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার আড়িয়ারা গুচ্ছগ্রামের আব্বাস শেখের ছেলে তানজিল (৭) কে অপহরণের ৫ দিন পর উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশের একটি চৌকশ দল। এজাহার সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার আড়িয়ারা গুচ্ছগ্রামের নাজির শেখের ছেলে মো: রিপন গত ২৩ ফেব্রæয়ারি তারিখে শিশু তানজিলকে মধুমতি নদীর (বগজুড়ি) খেয়া ঘাটের নিকট থেকে অপহরন করে নিয়ে যায়।

দীর্ঘদিন ধরে আসামী রিপন বিভিন্ন সময় অপহরিত তানজিলের বোন মরিয়ম (১৬) কে উত্তক্ত করে আসছিল এবং সে মরিয়মকে কু-প্রস্তাব দিতো, মরিয়ম তার প্রস্তাবে রাজি নাহলে মোবাইল ফোনের মাধ্যমে তার ভাই তানজিলকে অপহরণ করার হুমকি দেয়। যার নম্বর # ০১৯৮৫-৯৪১৭৩২।

এ ঘটনার পরে গত ২৩ ফেব্রæয়ারি তানজিল হওয়ার পর তানজিলে বাবা আব্বাস সেখ আসামী রিপনের বাবা নাজির শেখের স্মরনাপন্ন হলে তিনি তাকে কোন সন্তোষ জনক উত্তর প্রদান করেন নাই। পরবর্তীতে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের কে বিষয়টি জানালে তারা আমার সঙ্গে বিভিন্ন জায়গায় খোজা খুজি করে না পাওয়া গেলে তারা আমাকে আইনের আশ্রায় নিতে পরামর্শ দেন।

মামলার বাদী আব্বাস শেখের সঙ্গে কথা হলে তিনি বলেন, এভাবে আর যেন কোন বাবা-মায়ের সন্তান অপহর না হয় এবং আসামী রিপনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা এস, আই মাসুদুর রহমানের সঙ্গে কথা হলে তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে  গতকাল দুপুর ১২.৪৪ মিনিটে সংগীয় ফোর্স নিয়ে অপহরিত তানজিলকে আমডাঙ্গার সিরাজ মোল্যার পরিত্যাক্ত রান্নাঘর থেকে উদ্ধার করি এবং আসামী রিপনকে হাতে নাতে গ্রেফতার করি। উল্লেখ্য যে, মামলা দায়েরের তিন ঘন্টার মধ্যে মামলার ভিকটিম অপহরিত তানজিল ও একমাত্র আসামী রিপনকে গ্রেফতার করতে সক্ষম হয় লোহাগড়া থানা পুলিশ।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান মামলার সত্যতা স্বীকার করেন এবং লোহাগড়া থানায় একটি নারি শিশু নির্যাতন ও অপহরন মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *