May 17, 2024
আঞ্চলিক

চ্যানেল খুলনা’র বাংলা ডোমেইন উদ্বোধন

খবর বিজ্ঞপ্তি

ভাষা সৈনিকদের সম্মানে দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রথম মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল চ্যানেল খুলনা’র বাংলা ডোমেইন (চ্যানেলখুলনা.বাংলা) এর উদ্বোধন করেছেন ভাষা সৈনিক বেগম মাজেদা আলী। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় নগরীর ফরাজিপাড়াস্থ এই ভাষা সৈনিকের নিজ বাসভবনে এ নিউজ পোর্টালের বাংলা ডোমেইন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বেগম মাজেদা আলী। দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নে “দৃষ্টিতে সৃষ্টি” এই ¯েøাগানকে ধারণ করে কাজ করে যাচ্ছে মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল চ্যানেল খুলনা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাষা সৈনিক বেগম মাজেদা আলী বেলন, এ নিউজ পোর্টালে খুলনা শহর ও খুলনাবিভাগসহ সারাদেশের উন্নয়ন কর্মকান্ড এবং শিক্ষা-সংস্কৃতি-ক্রীড়া বিষয়ে সংবাদ মানুষের কাছে তুলে ধরবে এবং অনলাইনের মাধ্যমে সংবাদ পরিবেশন করে ডিজিটাল বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবে।

চ্যানেল খুলনা নিউজ পোর্টালের প্রধান নির্বাহী কর্মকর্তা হাসানুর রহমান তানজিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে খুলনা প্রেস ক্লাবের সহকারী সম্পাদক ও চ্যানেল খুলনার উপদেষ্টা এস এম নুর হাসান জনি এবং চ্যানেল খুলনার উপদেষ্টা শাহ মামুনুর রহমান তুহিন বক্তব্য রাখেন।

এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক মোঃ আরাফাত হোসেন অনিক, সময়ের খবর এর নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন, দৈনিক কালান্তর বার্তা সম্পাদক বেল্লাল হোসেন সজল, মোঃ মিজানুর রহমান, লুতফুর রহমান, মনিরুল ইসলাম সাগর, সেলিম হায়দার, আল আমিন শিকদার, সালাহউদ্দীন সহ চ্যানেল খুলনা নিউজ পোর্টালের অন্যান্য সাংবাদিক, কর্মকর্তা, কর্মচারী এবং প্রতিনিধিবৃন্দ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *