April 18, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

২৫নং ওয়ার্ড বিএনপি’র অক্সিজেন ব্যাংক উদ্বোধন

খবর বিজ্ঞপ্তি
সংক্রমণ রোধ করতে না পারলে শুধুমাত্র চিকিৎসা দিয়ে জনগণকে বাঁচানো যাবে না। সেজন্য কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সবাইকে। সোমবার দুপুরে ২৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান আরজুর অর্থায়নে ৭টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে ওয়ার্ড বিএনপির তত্ত্বাবধায়নে পরিচালিত অক্সিজেন ব্যাংকের উদ্বোধনকালে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু জনগণের প্রতি এ আহবান জানান।
ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম হেদুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মঞ্জু আরও বলেন, দুর্নীতি ও অনিয়ম বন্ধ করে জনগনের স্বাস্থ্যসেবায় প্রয়োজনে সেনাবাহিনী নামিয়ে এ দুর্যোগ মোকাবেলা করতে হবে। তিনি লকডাউনে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেয়ার আহবান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, কাউন্সিলর হাফিজুর রহমান মনি, সাজ্জাত আহসান পরাগ, শরিফুল ইসলাম বাবু, এড. হাসনা হেনা, সরিফুর রহমান. শরিফুল ইসলাম সাগর, সাজ্জাত হোসেন জিতু, আলম হাওলাদার, আব্দুল আহাদ শাহীন, তুহিন ইসলাম, শেখ আল মামুন, মোস্তাহিদুল হক দিহান, মো. রাফি, শোভন ও নিলা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *