May 4, 2024
আঞ্চলিক

২০নং আ’লীগ নেতা নুর ইসলাম ও আব্দুল হাই এর মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

 

খবর বিজ্ঞপ্তি

২০নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি নুর ইসলাম ব্যাপারী (৭২) এবং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি লাভলু পাটোয়ারীর বাবা আব্দুল হাই পাটোয়ারী (৭৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজেউন)। নুর ইসলাম ব্যাপারী পড়ে গিয়ে মাথায় আঘাত লেগে গতকাল রবিবার বেলা ১১টায় এবং আব্দুল হাই পাটোয়ারী স্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তারা ছেলে মেয়ে নাতি নাতনি ও আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। নুর ইসলাম ব্যাপারীর নামাজে জানাযা বাদ আসর শেখপাড়া আস্তানা জামে মসজিদে এবং আব্দুল হাই পাটোয়ারীর নামাজে জানাযা ফেরিঘাট জিন্নাহ মসজিদে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন  করা হয়।

এদিকে নুর ইসলাম ব্যাপারী এবং আব্দুল হাই পাটোয়ারীর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহতদের পাশে যান। নেতৃবৃন্দ তাদের পাশে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। পরে নেতৃবৃন্দ নামাজে জানাযায় অংশগ্রহণ করেন।

এ সকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মল্লিক আবিদ হোসেন কবীর, আবুল কালাম আজাদ কামাল, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খোন্দকার মজিবর রহমান, মোকলেসুর রহমান বাবলু, তসলিম আহমেদ আশা, কাউন্সিলর গাউসুল আযম, কাউন্সিলর মাহমুদা বেগম, আরাজুল ইসলাম আরজু, জাহাঙ্গীর আলী মন্টু, মো. মোক্তার হোসেন, চ. ম. মুজিবর রহমান, মীর মো. লিটন, মো. আকবর হোসেন, মো. তোতা মিয়া, মো. শাহাদাৎ হোসেন, কামরুল ইসলাম, ইউসুফ আলী সাদা, এম আসাদুজ্জামান মুন্না, মিলকন হোসেন রুমিসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপরদিকে নুর ইসলাম ব্যাপারী এবং আব্দুল হাই পাটোয়ারীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, খুলনা-১ আসনের সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস, খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আকতারুজ্জামান বাবু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, মহানগর শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা, সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি চ. ম. মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মীর মো. লিটন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *