May 5, 2024
আঞ্চলিক

দাকোপে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলার ঘটনায় জেলা সুনাম কমিটির নিন্দা

 

খবর বিজ্ঞপ্তি

দাকোপ উপজেলা সদরে প্রয়াত বীর মুক্তিযোদ্বা দুলাল কৃষ্ণ বিশ্বাসের বসতবাড়িতে হামলা ও ভাংচুর এবং মুক্তিযোদ্বার স্ত্রী মিনা বিশ্বাসকে ধাক্কা মারপিট ও শারীরিকভাবে লাঞ্ছিত করেছে স্থানীয় উপজেলা চেয়ারম্যান মুনছুর আলী খানের বাহিনী। এ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী মিনা বিশ্বাস বাদী হয়ে স্থানীয় দাকোপ থানায় মামলা দায়ের করলেও পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি। এই ন্যাক্কারজনক হামলা ও মারপিটের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বিবৃতি প্রদান করছে খুলনা জেলা সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম) কমিটির নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন জেলা সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম) কমিটির সভাপতি সাংবাদিক সুনীল দাশ, সহসভাপতি প্রভাষক পঞ্চানন মন্ডল ও মাহফুজুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক এস এম সোহেল ইসহাক, এ্যাড: নুরুন নাহার পলি ও এনজিও কর্মকর্তা পলাশ দাশ, তরিকুল ইসলাম বাপী, এ্যাড. পপি ব্যানার্জি, রিংটন মন্ডল, শরীফ খান, মাহমুদ হাসান রনি, মাহবুব আলম বাদশা, ফরহাদ হোসেন মিটন, শেখ হাসান মাহফুজ, তাপসী রাবেয়া, মিজানুর রহমান স্বপন, অনুপম সরকার, সাগর সেন, রিপন দাস, বাহালুল আলম, জগন্মাথ কর্মকার, বেনজির আহমেদ মুকুল, রোজি গাইন, জি এম রাসেল ইসলাম, মিঠুন দাস।

উল্লেখ্য, গত ১০ জুন দাকোপ উপজেলা চেয়ারম্যান মুনছুর আলী খানের নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী মুক্তিযোদ্ধা দুলাল কুষ্ণ বিশ্বাসের বাড়ীতে হামলা করে বাউন্ডারী ওয়ালসহ ঘরবাড়ী ভাংচুর এবং গাছপালা কেটে ফেলে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *