May 18, 2024
আন্তর্জাতিক

হাসপাতালে মমতা, চুপ মোদি ও অমিত শাহ

ভোটের প্রচারণায় গিয়ে আহত হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। গতকাল সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটলেও এখন পর্যন্ত এ নিয়ে কোনো কথা বলেননি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এছাড়া পশ্চিমবঙ্গের নন্দীগ্রামে নির্বাচনে তৃণমূল এই নেত্রীর প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীও মুখ খোলেননি।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, বুধবার (১০ মার্চ) সন্ধ্যার দিকে ভারতের পশ্চিমবঙ্গের নন্দীগ্রামে বিরুলিয়া বাজারের কাছে পড়ে গিয়ে আহত হন মুখ্যমন্ত্রী। এরপর থেকেই তোলপাড় রাজ্য ও জাতীয় রাজনীতি। কিন্তু এখন পর্যন্ত মোদি বা কেন্দ্রীয় অমিত শাহের কোনো বার্তা নেই। কারণ বিশিষ্ট কোনো ব্যক্তি বা রাজনীতিবিদ অসুস্থ বা আহত হলে সাধারণত তার সুস্থতা কামনা করেন প্রধানমন্ত্রী। কিন্তু মমতার ক্ষেত্রে দেখা গেল ব্যতিক্রম।

তবে টুইট করে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

এছাড়া আরোগ্য কামনা করে বিজেপির সংসদ সদস্য স্বপন দাশগুপ্ত বলেন, ‘মুখ্যমন্ত্রী চাইলে স্বরাষ্ট্রমন্ত্রণালয় তার নিরাপত্তা দেবে।’

নিজের নির্বাচনী আসন নন্দীগ্রামে ‘হুড়োহুড়িতে’ পড়ে গিয়ে আহত হন মমতা। বাম পায়ের গোড়ালির হাড়ে গুরুতর আঘাত পান তিনি। তার পায়ের পাতা, ডান হাত, গলা ও ডান পাশের কাঁধেও চোট রয়েছে। বর্তমানে তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে ৪৮ ঘণ্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *