May 13, 2024
জাতীয়

স্বামী-স্ত্রীসহ বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্য আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক

বরিশাল নগরের কাউনিয়া প্রধান সড়ক এলাকা থেকে স্বামী-স্ত্রীসহ বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। গতকাল বুধবার দুপুরে বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করেছন।

আটকরা হলেন- মাদারীপুর জেলার রাজৈর উপজেলার চৌরীবাড়ি এলাকার হরবিলাস বালা (৩০), তার স্ত্রী বিনা বালা (২৫), ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকার সঞ্জয় মÐল (২১) ও প্রাণকৃষ্ণ মÐল (২০)।

খাইরুল আলম জানান, গত ১৭ ফেব্রæয়ারি সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার স্থানীয় একটি মসজিদের খাদেম তার কাছ থেকে বিকাশে প্রতারণার মাধ্যমে মসজিদের ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার ব্যাপারে একটি মামলা করেন। পরে সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিকাশ অফিসে যোগাযোগ করে জানতে পারেন বরিশালের কাউনিয়া এলাকার এক বিকাশ এজেন্টের মাধ্যমে ওই ২৫ হাজার টাকার লেনদেন হয়েছে।  এরপর তাৎক্ষণিকভাবে সুরমা থানার ওই পুলিশ কর্মকর্তা বেতার যন্ত্রের মাধ্যমে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

এ ব্যাপারে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলমের তত্ত¡াবধানে থানাপুলিশ অভিযানে নেমে কাউনিয়া এলাকার ওই বিকাশ এজেন্টের সহযোগিতায় বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে প্রতারকদের অবস্থান নিশ্চিত করে। এরপর প্রতারক চক্রের সদস্য হরবিলাস বালা ও তার স্ত্রী বিনা বালাকে আটক করা হয়। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী সঞ্জয় মÐল ও প্রাণকৃষ্ণ মÐলকেও আটক করা হয়। আটকদের বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *