May 3, 2024
লেটেস্টশিক্ষা

সেন্ট জোসেফস্ উচ্চ বিদ্যালয়ের অব্যাহত উন্নয়ন প্রচেষ্টা: কর্তৃপক্ষ স্কুলের আধুনিকায়নে চাহিদা নিরুপণ করত: অ্যালামনাই অ্যাসোসিয়েনকে দিয়েছে

এবছর জানুয়ারী মাসে সেন্ট জোসেফস্ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকীতে খুলনা এসেছিলেন। তখন অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তৃতায় স্কুলের সার্বিক উন্নয়নে সক্রিয় সহযোগীতার আশ্বাস দিয়েছিলেন।

সেনা প্রধানের সেই আশ্বাসের প্রেক্ষিতে, পরবর্তীতে স্কুলের নেতৃস্থানীয় প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ কয়েক দফা বৈঠকে মিলিত হন ও উপযুক্ত প্রক্রিয়া অবলম্বনের প্রচেষ্টা গ্রহণ করেন। পাশাপাশি স্কুল ব্যবস্থাপনা কমিটিও সক্রিয় হয়ে ওঠে।  এরই ধারাবাহিকতায়, সাব্যস্ত হয় স্কুলের আধুনিকায়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে একটি চাহিদাপত্র প্রস্তুত করা হবে ও সেনা প্রধানের কাছে সেটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে প্রেরণ করা হবে।

সম্প্রতি স্কুল ব্যবস্থাপনা কমিটি সেই চাহিদা প্রস্তুত করেছে, যার মধ্যে আছে স্মার্ট বোর্ড, সেন্ট্রাল ডিসপ্লে, সেন্ট্রাল সাউন্ড সিস্টেম, ডিজিটাল সাইন বোর্ডসহ বিভিন্ন প্রকারের ৩৩ প্রস্ত চাহিদা। স্কুল কর্তৃপক্ষ ব্যবস্থাপনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চাহিদাসমূহের সংকলিতরুপ প্রস্তাব আকারে নেতৃস্থানীয় প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের কাছে আজ হস্তান্তর করেন, যা প্রাক্তন শিক্ষার্থী, সেনা প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ-এর নিকট সহসা পৌঁছে দেওয়া হবে। স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে এই চাহিদাপত্র গ্রহণ করেন মো: বদরুল আলম: ব্যাচ-৭০।

চাহিদাপত্র হস্তান্তরের এই অনাড়ম্বর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অশোক হালদার: ব্যাচ-৮১, মো: মিজানুর রহমান ডিকেন: ব্যাচ-৮২, বাদশাহ নওরোজ: ব্যাচ-৮৫, ওয়াহিদুজ্জামান সোহাগ: ব্যাচ-৮৫, মো: তৌফিকুর রহমান টুলু: ব্যাচ-৮৬, নুরুল ইসলাম লাবলু: ব্যাচ-৮৭, মাহমুদুল করিম: ব্যাচ-৯১, শাহ রাহীব: ব্যাচ-০৮, অভিজিত দাস লবি: ব্যাচ-৮২, শাহরিয়ার নাজিম রিফাত: ব্যাচ-২১ ও আশিকুর রহমান: ব্যাচ-২০ প্রমুখ।

শেয়ার করুন: