May 4, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

সুষ্ঠু তদন্তের মাধ্যমে ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটন করা হবে : কেএমপি কমিশনার

দ. প্রতিবেদক
খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির (পিপিএম-সেবা) বলেছেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে খানজাহান আলী থানাধীন মশিয়ালী এলাকার ট্রিপল মার্ডারের প্রকৃত রহস্য উদঘাটন করা হবে, একইসাথে যাতে জড়িত আইনের আওতায় আসে এবং নিহতদের পরিবাররা ন্যায় বিচার পান তার সুব্যবস্থা করা হবে।
আজ বৃহস্পতিবার ট্রিপল মার্ডারের ঘটনাস্থল পরিদর্শন করে শোক সন্তপ্ত নিহতদের পরিবারের নিকট ন্যায়-বিচার নিশ্চিত করতে পুলিশের সব ধরণের কার্যক্রম পরিচালনা করার প্রতিশ্রুতি দেন তিনি। কেএমপি’র উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, কেএমপি’র পুলিশ কমিশনার নিহতদের পরিবারের খোঁজ-খবর নেন এবং এলাকাবাসীর প্রতি শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আহবান জানান।
তিনি আরও জানান, কেএমপি’র পুলিশ কমিশনার এর প্রত্যক্ষ তদারকিতে এ পর্যন্ত আলোচিত ট্রিপল মার্ডার মামলার সহিত প্রত্যক্ষভাবে জড়িত ৪ জন আসামীকে গ্রেফতার করা হয় এবং হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধারসহ পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অবিরাম অভিযান অব্যাহত রয়েছে।
এছাড়াও বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন শেষে কেএমপি’র পুলিশ কমিশনার মামলার তদন্ত সংশ্লিষ্ট ঊর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের দক্ষতা, নিষ্ঠা, আন্তরিকতা ও পেশাদারিত্বের সহিত কাজ করে ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনার অঙ্গীকার ব্যক্ত করেন এবং হত্যা মামলার ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনসহ সুষ্ঠু তদন্তের বিষয়ে দিক নির্দেশনা দিয়েছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *