April 27, 2024
আঞ্চলিক

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজ, কর্মসূচি গ্রহণ

 

খবর বিজ্ঞপ্তি

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৮৬তম জন্মবার্ষিকী আজ বুধবার। দিবসটি যথাযথ মর্যাদায় পালনের জন্য খুলনা নগর ও জেলা বিএনপির যৌথভাবে কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে সকালে সকল দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও বিকেল ৩টায় খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য, খ্যাতনামা কবি, লেখক, সাংবাদিক আবদুল হাই শিকদার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন। বিশেষ অতিথি থাকবেন বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু ও সহ-প্রচার সম্পাদক কৃষিবীদ শামীমুর রহমান শামীম।

প্যানেল আলোচক হিসেবে বক্তব্য রাখবেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. গাজী আব্দুল বারী, বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক আব্দুল মান্নান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. আব্দুল মালেক, বিএমএর সাবেক সভাপতি ডা. রফিকুল হক বাবলু, সাবেক সভাপতি অ্যাড. আব্দুল্লাহ হোসেন বাচ্চু, সাবেক সভাপতি অ্যাড. এস আর ফারুক, বিএফইউজের সাবেক সহ-সভাপতি ড. অ্যাড. জাকির হোসেন, খুলনা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ দিদারুল আলম, বিএফইউজের সহ-সভাপতি মো: রাশিদুল ইসলাম ও বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক মনিরুল হক বাবুল। আলোচনা সভায় নগর ও জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার আহŸান জানিয়েছেন আহŸায়ক কমিটির নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *