April 20, 2024
জাতীয়লেটেস্টশীর্ষ সংবাদ

সরকার চরম সংকটে পড়েছে এবং দেশকেও তারা সংকটের দিকে নিয়ে যাচ্ছে: ইশরাক

দেশজুড়ে বিদ্যুৎ-গ্যাস ও রিজার্ভ সংকটের কথা উল্লেখ করে বিএনপি নেতা ইশরাক হোসেন দাবি করেছেন, সরকার চরম সংকটে পড়েছে এবং দেশকেও তারা সংকটের দিকে নিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৯ জুলাই) ঢাকা দক্ষিণের ওয়ারী থানা বিএনপির ২০ নেতাকর্মীকে আটক এবং পুলিশি হয়রানির প্রতিবাদের রাজধানীতে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

দুপুরে রাজধানীর বংশাল জিন্দাবাহার জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের নিয়ে রাস্তায় নামেন ইশরাক হোসেন। মিছিলটিতে বিএনপি-যুবদল এবং ছাত্রদলের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ অংশ নেন।

নামাজের পরপরই মিছিলটি বংশাল জামে মসজিদের সামনে থেকে শুরু হয়ে নয়াবাজার, রায় সাহেব বাজার মোড় প্রদক্ষিণ শেষে রথখোলা চত্বরে গিয়ে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে ইশরাক হোসেন বলেন, ‘সরকার আন্দোলনের ভয়ে পুলিশ দিয়ে বিএনপির নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। বৃহস্পতিবার রাতে ওয়ারীর ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতিসহ ২০ নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ‘বর্তমান সরকার তাদের আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে ঢাকাসহ সারাদেশকে একটি ভয়াল রাজ্যে পরিণত করেছে।’ এই অবস্থায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি। সেইসাথে সর্বাবস্থায় নেতাকর্মীদের পাশে থাকার ঘোষণা দিয়ে আন্দোলন সংগ্রামে সবার আগে বুক পেতে দেওয়ারও অঙ্গীকার করেন বিএনপির এই নেতা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *