May 19, 2024
জাতীয়

সরকারের সতর্কতায় করোনা নিয়ন্ত্রণে রয়েছে : নাসিম

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

আওয়ামী লীগের সভাপতি মÐলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে সারা দুনিয়া। বিশ্বের বিভিন্ন দেশে অনেক মানুষ মারা গেছে। কিন্তু সরকার সতর্ক অবস্থানে থাকায় বাংলাদেশে এখন পর্যন্ত এ রোগ ছড়ায়নি। বিশ্ব যেখানে করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে সেখানে বাংলাদেশ সফলভাবে তা নিয়ন্ত্রণে রেখেছে।

গতকাল শুক্রবার দুপুরে কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে প্রি-মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন শেষে তিনি একথা বলেন। নাসিম বলেন, করোনা নিয়ে কোনো রাজনীতি নেই দলও নেই। সবাই মিলে এর মোকাবিলা করতে হবে। আমাদের আরও সতর্ক থাকতে হবে।

যমুনা ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদের সভাপতিত্বে কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয় এবং বাগবাটি কলেজ মাঠে আয়োজিত মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- যমুনা ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ। দিনব্যাপী এই ক্যাম্পে গাইনি, ডায়াবেটিস, দন্ত, সাধারণসহ প্রায় ৪ হাজার রোগীকে চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *