May 7, 2024
আঞ্চলিক

সরকারকে বেকায়দায় ফেলতে একটি মহল গুজব ছড়াচ্ছে : এমপি বাবু

 

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলতে একটি মহল বিভিন্ন ধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। মহলটি সাধারণ মানুষের মধ্যে রোহিঙ্গা ছেলে ধরা আতঙ্ক ও গুজব ছড়িয়ে ফায়দা লুটার চেষ্টা করছে। অপরদিকে বিশ্ববাসীর কাছে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে রোহিঙ্গাদের ইস্যু বানানোর চেষ্টা করছে। এ ধরণের গুজব ষড়যন্ত্র প্রতিহত করার জন্য সবাইকে সতর্ক থেকে একসাথে আন্তরিকভাবে কাজ করার আহŸান জানান এমপি বাবু।

তিনি আসন্ন ঘূর্ণিঝড় বায়ু প্রসঙ্গে বলেন, আমরা সবাই মিলে দূর্যোগ মোকাবেলায় সচেষ্ট ও সজাগ ছিলাম এ জন্য ঘূর্ণিঝড় ফনির আঘাতে তেমন বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি। তিনি ফনির ন্যায় ঘূর্ণিঝড় বায়ু মোকাবেলায় সবাইকে সতর্ক থাকার আহŸান জানিয়ে বলেন, উপকূলীয় পাইকগাছা-কয়রার ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ মেরামতের বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই গুরুত্ব দিয়েছেন। আশা করছি খুব দ্রুত কাজ শুরু হবে। এবারের বেড়িবাঁধ ২৫ ফুট প্রস্থ আকারে টেকসই করা হবে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন শৃংখলা ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ইউএনও জুলিয়া সুকায়নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, বিদায়ী উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি এমদাদুল হক শেখ, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী। বক্তব্য রাখেন, অধ্যক্ষ রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মজিদ গোলদার, রুহুল আমিন বিশ্বাস, কেএম আরিফুজ্জামান তুহিন, আবু জাফর সিদ্দিকী রাজু, কওছার আলী জোয়াদ্দার, গাজী জুনায়েদুর রহমান, রিপন কুমার মন্ডল, চিত্তরঞ্জন মন্ডল, প্যানেল চেয়ারম্যান আহসান উল­াহ, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, বাস-মিনিবাস মালিক সমিতির মোঃ আব্দুল গফফার মোড়লসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *